ফেনী পরশুরামে বিজিবির ব্যতিক্রমী কার্যক্রম, মাদক বিক্রেতার বাড়ি চিহ্নিত

স্টাফ রিপোর্টার : ফেনীতে মাদক নির্মূলে ব্যতিক্রমী কার্যক্রম শুরু করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এখন থেকে সীমান্তরক্ষী এ বাহিনীর হাতে কোন ধরনের মাদক বিক্রেতা কিংবা মাদকসেবী গ্রেফতার হলেই তার বাড়িতে নতুন নামকরণের সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হবে। আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক আন্দোলনের অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন ৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মো: নাহিদুজ্জামান।


বিজিবি সূত্র জানায়, পরশুরাম পৌরসভার বাউরখুমা এলাকায় একটি টিনশেডের ঘর। সড়কের পাশে টিনের সীমানাপ্রাচীর। ওই বাড়িটি মৃত নজরুর ইসলামের ছেলে জসিম উদ্দিনের। ৩৫ বছর বয়সী এক শিশু সন্তানের জনক জসিমের নেশা-পেশা মাদকবিক্রিই। গত বুধবার দুবলাচাঁদ গ্রাম থেকে ২০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেনসিডিল সহ তাকে গ্রেফতার করে বিজিবির টহল দল। পরে শুক্রবার তার বাড়িতে ‘ইয়াবা ব্যবসায়ী’ ও ‘মাদক ব্যবসায়ীর বাড়ী’ লিখে চিহ্নিত করা হয়েছে।


৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মো: নাহিদুজ্জামান জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স। আইন প্রয়োগের পাশাপাশি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এ উদ্যোগ নেয়া হয়েছে।
তিনি আরো জানান, সীমান্তবর্তী সদর উপজেলার ধর্মপুর, পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া ছাড়াও ফেনী শহরের মাদক বিক্রেতাদের তালিকা করা হয়েছে। এসব ব্যবসায়ীর বাড়িও শনাক্ত করা হয়েছে। এখন থেকে বিজিবির হাতে মাদক বিক্রেতা গ্রেফতার হলেই তার বাড়ি চিহ্নিত করে নামকরণ করা হবে।

Please follow and like us:
error20
Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)

Facebook
Facebook
Twitter
YouTube
INSTAGRAM