শনিবার, মে ৩০ | ৭:০৪ অপরাহ্ণ

সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কে অব্যহতি

সোনাগাজী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী উপজেলার ১নং চরমজলিশপুর ইউনিয়ন স্বেছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে এক নীরিহ মেয়েকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। মেয়েটি নাম তানিয়া, সে উক্ত ইউনিয়নের ৯নং ওয়ার্ড় মিয়াজীর ঘাটের বাসিন্ধা। বর্তমানে ৭ মাসের অন্ত:সত্ত্বা বলে স্থানীয়রা জানান। মেয়ের বাবা মরহুম আবুল কালাম আ’লীগ নেতা ছিলেন।

এ ব্যাপারে সোনাগাজী উপজেলা স্বেছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন ” ফেনীর জমিন” কে জানান, অামি বিষয়টি অবগত হওয়ার পর উপজেলা নেতৃবৃন্দ কে নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করি। কমিটির সদস্যরা হলেন- উপজেলা স্বেছাসেবক লীগের সহ- সভাপতি দাউদুল ইসলাম ও উক্ত চর মজলিশ পুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নুর করিম বাহার। তারা বিষয়টি তদন্ত করে বিষয়টি সত্য বলে রিপোর্ট জমা দেয়। রিপোর্ট পাওয়ার পর দলীয় শৃংখলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি ক্ষুণের দায়ে চরমজলিশ পুর ইউনিয়ন স্বেছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন কে দল থেকে তাৎক্ষনিক অব্যাহতি প্রদান করি।

তিনি ঘোষনা দেন সোনাগাজী স্বেছাসেবক লীগের কোন নেতা-কর্মী যদি কোন অন্যায় অপকর্মে জড়িত হয় তবে কাউকে এক বিন্দু ছাড় দেয়া হবেনা বলে তিনি সবাইকে সতর্ক হয়ে যেতে বলেন।

error

Enjoy this blog? Please spread the word :)