একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে বাবার স্মৃতিচারণ নিয়ে শরীফ ভূঞা’র লেখা বই ‘প্রিয় বাবা’

স্টাফ রিপোর্টার : প্রিয় বাবার স্মৃতিচারণ করে বই লিখেছেন আজকের সময় সম্পাদক ও দৈনিক সমসাময়িক প্রতিদিন এর নিবার্হী সম্পাদক এম. শরীফ ভূঞা। বইটির নাম দেয়া হয়েছে “প্রিয় বাবা”। বইটি চলতি ২০২০ সালের একুশে বই মেলায় ও সারাদেশে বিভিন্ন লাইব্রেরী সমুহে পাওয়া যাচ্ছে। ঢাকা বই মেলায় স্টল নং – ২২৩-২৪, চট্টগ্রাম স্টল নং – ৬৩। এ ছাড়া বইটি ফেনীতে ফিরোজ লাইব্রেরি, ফেনী আইটি সেন্টার, মিয়াজী লাইব্রেরি সহ ফেনী বইমেলা এবং অভিজাত লাইব্রেরি গুলোতে পাওয়া যাচ্ছে।

শরীফ ভূঞা জানান, প্রিয় বাবা বইটি ঢাকা তেজগাঁও প্রিয় বাংলা প্রকাশন থেকে প্রকাশিত হয়েছে। এর প্রচ্ছদ অঙ্কণ করেছেন সৈয়দ ইকবাল হোসেন। বইটি রকমারী ডট কম, প্রিয় অনলাইন ডট কম, আলোকিত শপ, বই প্লাজা, বই পড়ুন ডট কম এ ঘরে বসে অর্ডার করে পাওয়া যাবে।

সাংবাদিক এম শরীফ ভূঞা’র পিতা ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রামনগর কে,এম,সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম মোহাম্মদ ফারুক ভূঞাকে উৎসর্গ করে বইটি লেখা হয়েছে, তিনি ২০১৭ সালের ০৫ অক্টোবর মৃত্যুবরণ করেন।

শরীফ ভূঞা “ফেনীর জমিন” কে জানান, বাবা’র প্রতি ভালোবাসা থাকলেও তা প্রকাশের সুযোগ হয় না। মা কে নিয়ে দেশে অসংখ্য বই,পুস্তক ও প্রবন্ধ প্রকাশনা রয়েছে। বাবা কে নিয়ে তার সংখ্যা খুব কম। বইটিতে নিজের বাবার মাধ্যমে সকল বাবার প্রতি শ্রদ্ধা ও অনুভূতি প্রকাশের চেষ্টা করা হয়েছে বলে তিনি যোগ করেন। বইটি ইতিমধ্যে পাঠক মহলে ব্যাপক সমাদৃত হয়েছে বলে প্রকাশনা সূত্রে জানা যায়।

Please follow and like us:
error20
Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)

Facebook
Facebook
Twitter
YouTube
INSTAGRAM