শনিবার, মে ৩০ | ৬:৪৬ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া ও ফুলগাজীতে ফেনী জেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: জাতীয়তাবাদী যুবদলকে তৃনর্মুল পর্যায়ে সু-সংগঠিত করার লক্ষ্যে গত ১১ মার্চ ফেনী জেলার ফুলগাজী উপজেলা ও ছাগলনাইয়া উপজেলা, পৌর শাখার কর্মী সভা অনুষ্টিত হয় ।বিকাল ৩ টায় বেগম জিয়ার গ্রামের বাড়ী ফুলগাজীতে উপজেলা কর্মী সভা অনুষ্ঠিত হয়।


একই দিন বিকাল ৫ টায় ছাগলনাইয়া উপজেলা ও পৌর সভার কর্মী সভা অনুষ্ঠিত হয় বকতার হাট কমিউনিটি সেন্টারে। পরে পুলিশি বাধা সভা পন্ড করে দেয় বলে যুবদলের নেতারা অভিযোগ করে বলেন, আমরা জেলা যুবদল বলতে চাই শত হামলা, মামলা করলে ও আমার আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ পালনে বদ্ধ পরিকর।

উক্ত সভা গুলাতে প্রধান অতিথি ছিলেন ইউসুফ বিন জলিল সহ-সভাপতি কেন্দ্রীয় যুবদল,বিশেষ অতিথি ছিলেন মোশারফ হোসেন দীপ্তি, সহ-সভাপতি কেন্দ্রীয় যুবদল চট্টগ্রাম বিভাগ, মোহাম্মদ শাহেদ সহ- সাধারণ সম্পাদক চট্টগ্রাম বিভাগ, মাহবুবুর রহমান জামান সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় যুবদল, মঞ্জুর আজিম সুমন সহ-সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম বিভাগ প্রমুখ।

জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিমের সভাপতিত্বে সভা পরিচালনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী বরাত।

error

Enjoy this blog? Please spread the word :)