দাগনভূঞার লক্ষীপুর শহীদ খুরশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুধর্ষ চুরি

দাগনভূঞা প্রতিনিধি: দাগনভূঞার মাতুভুঞা ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লক্ষীপুর শহীদ খুরশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। এ সংকান্তে আজ রবিবার স্কুলের প্রধান শিক্ষক রওশন আক্তার জাহান বাদী হয় দাগনভূঞা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন যার নং- SDR No-112/20 তারিখ- 02/02/2020।

অভিযোগ সুত্রে জানা যায়, আজ ২ ফেব্রুয়ারী সকাল ৮.৫০ মিনিটের সময় স্কুলের সহকারি শিক্ষক মাষ্টার আরব আলী বিদ্যালয়ে এসে দেখতে পান স্কুলের অফিস কক্ষের তালা ভাঙ্গা। তিনি বিষয়টি প্রধান শিক্ষককে জানালে তিনি এসে দেখতে পান স্কুলের তালা ভেঙ্গে নিচে পড়ে আছে এবং আলমারিতে রক্ষিত একটি ল্যাপটপ যার অানুমানিক মুল্য ৮০ হাজার টাকা,প্রজেক্টর রিমোট যার আনুমানিক মুল্য ৮০০ টাকা,সাউন্ড ব্যক্সের ব্যাটারি যার আনুমানিক মুল্য ৫০০ টাকা,দুটি ব্যাগ,যাবতীয় মালামালসহ বিদ্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র, একটি তালা যার অানুমানিক মুল্য ৫০০ টাকা,নগদ দুই হাজার টাকা নিয়ে গেছে চোরের দল।

বিষয়টি সম্বন্ধে প্রধান শিক্ষক জানান, উক্ত ঘটনায় আমরা খুব মর্মাহত। তিনি চোরদের উৎপাত বন্ধে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

স্কুলের পক্ষ থেকে দায়ের করা অভিযোগ পত্রের কপি।

স্কুলের সভাপতি এমদাদ হোসেন মিষ্টার জানান, উক্ত ঘটনাটি খুবই কষ্টদায়ক। চোরদের হাত থেকে শিক্ষা প্রতিষ্ঠান ও রেহাই পাচ্ছেনা। তিনি এলাকার মাদকসেবীরা এ ঘটনায় জড়িত থাকতে পারে বলে আশংকা প্রকাশ করেন।

এদিকে স্কুলের অফিস কক্ষেরর চুরির সংবাদ শুনে বিকেলে স্কুল পরিদর্শনে আসেন দাগনভূঞা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিন মুন্সি। তিনি স্কুলের চুরির ঘটনায় দু:খ প্রকাশ করেছেন।

দাগনভূঞা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিন মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে জানতে চাইলে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আসলাম শিকদার ” ফেনীর জমিন” কে জানান, স্কুলের পক্ষ থেকে অভিযোগটি পেয়ে আমি তাৎক্ষনিক ফোর্স পাঠিয়েছি। এ ব্যাপারে স্কুলের চুরিকৃত মালামাল উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

Please follow and like us:
error20
Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)

Facebook
Facebook
Twitter
YouTube
INSTAGRAM