সোনাগাজীর আজিজুল হক হিরন চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত

স্টাফ রিপোর্টার : শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও ঝরে পড়া রোধসহ সমাজকর্মী হিসেবে উন্নয়ন কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ের সেরা হওয়ার পর এবার চট্টগ্রাম বিভাগেও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন। তিনি উপজেলার সোনাপুর এমএস হক উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও ১নম্বর সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি। পাশাপাশি তিনি উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালনসহ আরও ছয়টি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের দায়িত্বে রয়েছেন।

গত সোমবার প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগের উপপরিচালক মো. সুলতান মিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে আজিজুল হকের নাম ঘোষণা করে জাতীয় পর্যায়ের প্রতিযোগীতায় অংশ গ্রহণের জন্য নাম প্রেরণ করেন।


সোনাগাজী উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো. হুমায়ুন কবির বলেন, উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোর প্রতিনিয়ত শিক্ষা ব্যবস্থাসহ অবকাঠামো উন্নয়নে সহযোগীতা করেছেন আজিজুল হক। তিনি বিভিন্ন এলাকায় ঝরে পড়া রোধে গরীব ছাত্র-ছাত্রীদেরকে ব্যক্তিগত ভাবে সহযোগীতা করছেন।


উল্লেখ্য যে, ইতিপূর্বে আজিজুল হক হিরন ২০১৮ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি ও ২০১৯ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছিলেন।

Please follow and like us:
error20
Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)

Facebook
Facebook
Twitter
YouTube
INSTAGRAM